Thursday, June 16, 2011

Jokes 5 (Gentle)

খুব লাজুক এক ছেলে এক রেস্টুরেন্ট এ গিয়ে দেখল এক খুব সুন্দরি মেয়ে একা বসে আছে সে সাহস করে সেই মেয়ের কাছে গেল আর বলল “ আপনি যদি কিছু মনে না করেন আমি কি আপনার পাশে বসতে পারি??
মেয়ে চিৎকার করে উঠল “ আপনি আমাকে কি মনে করছেন?? আমি আপনার সাথে রাত কাটাবো !! ননসেন্স”
সাথে সাথে রেস্টুরেন্ট এর সবাই ছেলেটির দিকে ঘুরে তাকাল আর সবাই কড়া চোখে তার দিকে তাকাল সেটা দেখে ছেলেটি খুব ই বিব্রত আর লজ্জিত হল সে চুপচাপ গি...য়ে অন্য এক টেবিল এ বসে পড়ল!!
কিছুক্ষণ পর মেয়েটি ছেলের কাছে গিয়ে ফিস ফিস করে বলল “ আমি মনোবিজ্ঞানের ছাত্রী তাই বিভিন্ন বিব্রতকর পরিস্থিতিতে মানুষ কেমন আচরন করে সেটা নিয়ে গবেষণা করছি কিছু মনে করবেন না !"
তখন ছেলে চিৎকার করে বলে উঠলো “
কি??? ৩,০০০ টাকা এক রাতে খুব বেশি হয়ে গেল “ :P :P
মেয়ের ভাষাঃ
হ্যাঁ = না
না = হ্যাঁ
হয়ত = না
আমাদের দরকার = আমি চাই
... স্যরি = পরে তুমি স্যরি বলবা!!!
আমার কিছু কথা ছিল = তোমার নামে বিচার আছে
তোমার যা ইচ্ছা তাই করো = পরে দেইখ কি করি
আমি আপসেট না = অবশ্যই আমি আপসেট, গাধা!!
তুমি কি সত্যি আমাকে ভালবাস = আমি তোমার কাছে কিছু চাইব
এক মিনিট এর মধ্যে রেডি হচ্ছি = জুতা মোজা লাত্থি মাইরা ফালাইয়া টিভিতে টেস্ট ম্যাচ দেখা শুরু করতে পারেন :P
*ATTORNEY: Doctor, before you performed the autopsy, did you check for a pulse?
*WITNESS: No.
*ATTORNEY: Did you check for blood pressure?
*WITNESS: No.
*ATTORNEY: Did you check for breathing?
*WITNESS: No.
*ATTORNEY: So, then it is possible that the patient was alive when you began the autopsy?
*WITNESS: No..
*ATTORNEY:How can you be so sure, Doctor?
*WITNESS: Because his brain was sitting on my desk in a jar.
*ATTORNEY: I see, but could the patient have still been alive, nevertheless?
*WITNESS: Yes, it is possible that he could have been alive and practicing law 



Four University graduates were to be interviewed for a prestigious job.. One common question was asked to all 4 of them.
INTERVIEWER: WHICH IS THE FASTEST THING IN THE WORLD?
YALE guy: Its light, Nothing can travel faster than light
HARVARD Guy: It's the Thought; because thought is so fast it comes instantly in your mind.
MIT guy: Its Blink, you can blink and its hard to realize you blinked
Cambridge guy: Its Loose motion
INTERVIEWER: (Shocked to hear CB guy’s reply, asked) "WHY"?
Cambridge guy: Last night after dinner, I was lying in my bed and I got the worst stomach cramps, and before I could THINK, BLINK, or TURN THE LIGHTS ON, it was all over!!!!


জন রাস্তা দিয়ে হেটে যাচ্ছে। এক পিচ্চি তাকে প্রশ্ন করল," কয়টা বাজে?"
-পৌনে তিনটা
- তিনটা বাজলে আমার পাছায় একটা চুমো দিও।
এই কথা বলেই পিচ্চি দিয়েছে দৌড়। জন রেগে গিয়ে তার পিছে পিছে দৌড়াচ্ছে।
পথে ববের সাথে ধাক্কা খেল।
বব- কিরে দোস্ত, দৌড়াস কেন?
- আরে হালার পিচ্চি কয় তিনটা বাজলে ওর পাছায় চুমু খেতে...
- এই জন্য দৌড়াচ্ছিস!! এত তাড়াহুড়া কিসের শুনি ???? তিনটা বাজতে এখনো দশ মিনিট বাকি


পুলিশ সার্জেন্ট: আপনাদের গাড়ির কোনো হেডলাইট নেই, দুই পাশের আয়না ভাঙা, হর্ন নেই, জানালার কাচ ভাঙা, ব্যাকলাইট নষ্ট, ব্রেক ধরে না, আপনারা কেউই সিটবেল্ট বাঁধেননি, তার পরও এত জোরে গাড়ি চালাচ্ছেন... বিষয়টা কী?
ড্রাইভার: স্যার, আমার কোনো দোষ নেই, সব দোষ এই ব্যাটার। ওরে আমি আগেই কইছিলাম, এই ভাঙাচোরা গাড়ি চুরি করার কোনো দরকার নেই।


এক দম্পতির বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে। কিন্তু একমাত্র বাচ্চা কার কাছে থাকবে
এটা নিয়ে কোর্টের দ্বারস্থ হলো তার।বিচারক প্রথমে মহিলাকে বলল, " বাচ্চা
আপনার কাছে রাখার যৌক্তিক ব্যাখ্যা দিন।"
স্ত্রী, "আমি ১০ মাস পেটে ধারণ করেছি এবং জন্ম দেবার সময় কষ্ট ভোগ করেছি, অতএব আমার সন্তান আমার প্রাপ্য"
বিচারক এবার স্বামীর কাছে শুনতে চাইলেন তার যুক্তি।
স্বামী,"হুজুর আমার একটা প্রশ্নের উত্তর দিন। একটি কয়েন, কফি মেশিনে ফেলার পরে কফি বের হয়ে আসলো,এই কফির মালিক কে আমি না কফি মেশিন?"


মিলিটারিদের সাহস পরীক্ষা করছে তাদের প্রধান। এক মিলিটারিকে দুরে দাঁড়
করিয়ে রেখে মাথায় লেবু রেখে বন্দুক দিয়ে সেই লেবুটিকে গুলি করল। মিলিটারিটি
একদম নড়ল না। লেবুটি ফেঁটে গিয়ে তার শার্টটিকে নষ্ট করে দিল।
তাদের প্রধান তাকে ৫০ টাকা দিয়ে বলছে- ‘সাবাস, এই টাকা দিয়ে সাবান কিনে শার্টটি ধুঁয়ে নিও’।
মিলিটারিটি বলল - ‘তাহলে আরোও ৫০ টাকা দিন, প্যান্টটিও ধুঁতে হবে।


এক পার্টিতে এক মহিলা আর পুরুষ তুমুল তর্ক করছিলেন। কোন বিষয়েই তারা একমত
হতে পারছিলেন না। এক সময় মহিলা বললেন, আচ্ছা আমরা কি কোন বিষয়েই একমত হতে
পারি না? পুরুষ উত্তর দিলেন, অবশ্যই পারি। ধরুন কোন এক ঝড়-বৃষ্টির রাতে
আপনি কোন এক রাজবাড়িতে আশ্রয় নিলেন। যেখানে এক ঘরের এক বিছানায় রাজকুমারী
শুয়ে আছে আর অন্য বিছানায় তার পুরুষ পাহারাদার। আপনি কার সাথে শোবেন? উত্তর
এল, অবশ্যই রাজকুমারীর সাথে। পুরুষটি বললেন, আমিও।





No comments:

Post a Comment